শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
২ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ

দিঘলিয়ায় মিলের কোয়ার্টার থেকে প্রকৌশলীর মরদেহ উদ্ধার

অনলাইন ডেস্ক | আপডেট: বুধবার, অক্টোবর ১৬, ২০২৪

দিঘলিয়ায় মিলের কোয়ার্টার থেকে প্রকৌশলীর মরদেহ উদ্ধার
স্বপ্নীল হকঃ
সেনহাটির কেসিআই ক্লাব সংলগ্ন সাগর জুট স্পিনিং মিলস্ স্টাফ কোয়ার্টার থেকে মিলের প্রকৌশলী জয়তুন মজুমদার (২৪) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার (১৬ অক্টোবর) বেলা ১২ টায় তার মরদেহ উদ্ধার করা হয়। জয়তুন মজুমদার বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ উপজেলার বারইখালী ইউনিয়নের উত্তম মজুমদারের পুত্র।

নিহতের স্বজন ও  পুলিশ সূত্রে জানা যায়, জয়তুন মজুমদার দিঘলিয়া উপজেলার সেনহাটিতে অবস্থিত সাগর জুট স্পিনিং মিলে উপ-পরিচালক হিসাবে প্রায় ৪ মাস আগে চাকুরীতে যোগদান করেন।  তিনি সাগর জুট মিলের নিজস্ব স্টাফ কোয়ার্টারের নিচ তলার একটা কক্ষে থাকতেন ।

গত ১৪ অক্টোবর সোমবার থেকে তার স্বজনরা মোবাইলে সংযোগ করতে না পেরে খোঁজ নিতে মিলে আসেন। বাইরে থেকে কক্ষটির দরজা বন্ধ থাকায় তারা পুলিশকে সংবাদ দিলে থানা পুলিশ ও ডিবি পুলিশের একটি দল ঘটনাস্থলে এসে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। এ সময় প্রকৌশলী জয়তুনের মরদেহ উপুড় অবস্থায় পড়ে থাকতে দেখতে পায়।  

কোয়ার্টারের বাবুর্চি ঝর্ণা বেগম জানান,  তিনি কক্ষে একাই থাকতেন কিভাবে মারা গেছে বলতে পারি না।

দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ এইচ এম শাহীন জানান, ময়নাতদন্তের জন্য লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত ছাড়া মৃত্যুর সঠিক কারণ বলা সম্ভব নয়। এ ব্যাপারে দিঘলিয়া থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। 
0 Comments